বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

কনক সারোয়ারের বোনের মামলায় ৬ সাক্ষীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

কনক সারোয়ারের বোনের মামলায় ৬ সাক্ষীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বদেশ ডেস্ক:

সাংবাদিক কনক সারোয়ারের বোন নুসরাত শাহরিন রাকার বিরুদ্ধে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৬ সাক্ষীর বিরুদ্ধে অজামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল। আজ সোমবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এএম জুলফিকার হায়াত এ আদেশ দেন।

ট্রাইব্যুনালের প্রসিকিউটর নজরুল ইসলাম শামীম জানান, সাক্ষীদের নামে এর আগে সমন দেওয়া হলেও তারা সাক্ষী দিতে আসেননি। ফলে আদালত সাক্ষীদের বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেছেন।

পরোয়ারা জারি হওয়া সাক্ষীরা হলেন মামলার বাদী র‌্যাব-১ এর বিজেও রাজেকুল ইসলাম, এসআই (নি.) শাহীনুল ইসলাম, হাবিলদার রাশিদুল, নায়েক সুমন মিয়া, ওয়াওয়েনস ও সিপাহী (ড্রাইভার) সোহেল রানা।

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালে ৪ অক্টোবর দিবাগত রাতে রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে রাকাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে রাষ্ট্রবিরোধী তৎপরতার কারণে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি এবং মাদক আইনে আরেকটি মামলা করে র‌্যাব। মামলাটি তদন্ত করে গত বছরের ২৮ ফেব্রুয়ারি রাকাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই (নি.) কাজল চন্দ্র রায়।

আজ আদালতএই রায় দেন। এদিন শুনানিকালে জামিনে থাকা আসামি রাকা আদালতে হাজিরা দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877